Beta

পচা শামুকে পা কাটল চেলসির

১২ আগস্ট ২০১৭, ২২:৪২

স্পোর্টস ডেস্ক

ইংলিশ প্রিমিয়ার লিগের বর্তমান শিরোপাধারী দল তাঁরা। এই মৌসুমে আলভারো মোরাতা, টিয়েমু বাকায়েকো, অ্যান্টনিও রুদিগারের মতো তারকাদের কিনতে প্রায় দেড়শ মিলিয়ন ডলার খরচ করেছে দলটি। সেই দলটিই কিনা মৌসুমের প্রথম ম্যাচে হেরে বসল। তাও আবার বার্নলির মতো দলের বিপক্ষে। গত তিনটি প্রিমিয়ার লিগে যে দলটি সেরা দশের তালিকাতেও ছিল না, সেই দলটির কাছে হেরেই এবারের আসরটা শুরু করল ব্লুজরা। প্রথম ম্যাচে গোল পেলেও হার দিয়েই চেলসি অধ্যায়টা শুরু হলো রিয়াল তারকা আলভারো মোরাতার।

স্টামফোর্ড ব্রিজে চেলসিকে অবাক করে দিয়ে তিন গোলে এগিয়ে যায় বার্নলি। পরে আলভারো মোরাতা ও ডেভিড লুইস গোল করলেও জয় পায়নি চেলসি। ম্যাচের শুরুতেই পিছিয়ে পড়ে চেলসি। ১৮ মিনিটে লাল কার্ড পান দলটির তারকা গ্যারি কাহিল। এরপর ২৪ মিনিটে ওয়েলশ তারকা স্যাম ভোকসের গোলে এগিয়ে যায় ব্রানলি। ৩৯ মিনিটেই ব্যবধান দ্বিগুণ করে দলটি। এবার গোল করেন আইরিশ ফুটবলার স্টিফেন ওয়ার্ড। বিরতির আগেই তৃতীয় গোলটি করে বার্নলি। ৪৩ মিনিটে চেলসিকে একেবারে খাদের কিনারে নিয়ে চলে যান ভোকস।

বিরতির পরে এসে পুরো বদলে যায় চেলসির রূপ। ১০ জনের দল নিয়েও একের পর এক আক্রমণ করতে থাকে দলটি। ৬৯ মিনিটে রিয়াল মাদ্রিদ থেকে আসা আলভোরো মোরাতা গোল করেন। তবে ৮১ মিনিটে ফ্যাব্রিগাস লাল কার্ড খেলে মাত্র নয়জনের দলে পরিণত হয় চেলসি। ৮৮ মিনিটে ডেভিড লুইস গোল করলেও ম্যাচে ফেরা হয়নি অ্যান্তনিও কন্তের দলের।

Advertisement
0.82312297821045