Beta

‘সন্ত্রাসী’ চরিত্রে সিয়াম

১৩ আগস্ট ২০১৭, ০৮:৪৭

ফিচার ডেস্ক
‘মাটির মানুষ’ টেলিফিল্মের একটি দৃশ্যে সিয়াম ও শশী। ছবি : সংগৃহীত

অভিনেতা সিয়াম আহমেদ অভিনয় নিয়ে এখন অনেক ব্যস্ত। বিভিন্ন নাটকে ভিন্ন ভিন্ন চরিত্রে অভিনয় করে দর্শকের মন জয় করে নিয়েছেন তিনি। সম্প্রতি সন্ত্রাসী চরিত্রে একটি টেলিফিল্মে অভিনয় করেছেন সিয়াম।

টেলিফিল্মের নাম ‘মাটির মানুষ’। এতে সিয়ামের বিপরীতে অভিনয় করেছেন শারমিন জোহা শশী। এখানে রাজ চরিত্রে সিয়াম ও শাপলা চরিত্রে শশী অভিনয় করেছেন। শশীর বাবার চরিত্রে অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু।

আশরাফুজ্জামান বাবুর রচনায় টেলিফিল্মটি পরিচালনা করেছেন মুসাফির রনি। সম্প্রতি ঢাকার বিভিন্ন মনোরম লোকেশনে টেলিফিল্মটির শুটিং হয়েছে। টেলিফিল্মটিতে আরো অভিনয় করেছেন মাসুদ আহমেদ, জাহাঙ্গীর হোসেন বাবর প্রমুখ।

এনটিভি অনলাইনকে নাট্যকার আশরাফুজ্জামান বাবু বলেন, ‘শশী আমার খুব পছন্দের একজন অভিনেত্রী। অন্যদিকে, সিয়ামও অসাধারণ অভিনয় করে। টেলিফিল্মটিতে তাঁদের অভিনয় দেখে দর্শক প্রশংসা করবে বলেই আমার বিশ্বাস।’

টেলিফিল্মটির গল্প প্রসঙ্গে আশরাফুজ্জামান বাবু আরো বলেন, শহরের বড় সন্ত্রাসী রাজ। শহরের সবাই রাজকে ভয় পায়। অন্যদিকে চলার পথে প্রতি পদে পদে প্রতিকূল পরিস্থিতির মুখোমুখি হওয়া এক নারী শাপলা। পরে শাপলা প্রতিবাদী হয়। শহরের ফুটপাতের টোকাইদের শিক্ষার আলোয় আলোকিত করতে চায় সে। কিন্তু সামনে দেয়াল হয়ে দাঁড়ায় সন্ত্রাসী রাজ। তার উল্টোদিকে শাপলার বাবা নিয়ামত আলী ৯টা থেকে ৫টা চাকরি করা একজন মাটির মানুষ। ঝামেলা এড়িয়ে চলতেই তিনি পছন্দ করেন। সামনে কেউ দাঁড়ালে নিয়ামত আলী অন্যপাশ দিয়ে ঘুরে যান। বাবা ছাড়া পরিবারে আর কেউ নেই শাপলার। আবার সন্ত্রাসী রাজের আরেক সহকারী ইমরান শাপলাকে বিয়ে করতে চায়। শাপলা রাজি নয় বলে শুধু হুমকি দিয়েই থামে না, তাকে বিয়ের আসর থেকেও তুলে নিয়ে আসবে বলে জানায়। পথ আগলে ইমরান হুমকি দেয় নিয়ামত আলীকেও। কিন্তু এভাবে কত দিন? তাই একদিন নিয়ামত আলী মুখোমুখি হয় সন্ত্রাসী রাজের। এভাবে এগিয়ে যায় টেলিফিল্মের গল্প।

টেলিফিল্মটি শিগগির একটি বেসরকারি চ্যানেলে প্রচারিত হবে বলে জানান পরিচালক মুসাফির রনি।

Advertisement
0.80502796173096